ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

কলাপাড়ায় মুজিব শতবর্ষে শেখ কামালের জন্মদিনে শিক্ষক-কর্মচারীদের বৃক্ষরোপণ ও বিতরণ

কলাপাড়ায় মুজিব শতবর্ষে শেখ কামালের জন্মদিনে সমবায় অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক কলাপাড়া উপজেলা শিক্ষক—কর্মচারী কো—অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের প্রস্তাবিত ভবনের সামনে ফলজ চারা রোপন এবং সদস্যদের মধ্যে চারা বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে পৌর শহরের এতিমখানায় শিক্ষক-কর্মচারী ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নিজস্ব সম্পত্তিতে বিভিন্ন ধরনের ফলজ চারা রোপণ করা হয়। সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের প্রভাষক এবং সমিতির সভাপতি মো: নকিব উদ্দিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি কো—অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ(কালব) কেন্দ্রীয় কমিটির ্#৩৯;ঘ্#৩৯; অঞ্চলের ডিরেক্টর আবদুল মান্নান লোটাস। চারা রোপণ এবং সদস্যদের মধ্যে বিতরণ অনুষ্ঠানের উদ্ভোধন করেন উপজেলা সমবায় কর্মকর্তা মো: ফরিদ আহমেদ।


এসময় আরো উপস্থিত ছিলেন সরকারি খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবদুর রহিম, কালব জেলা ব্যাবস্থাপক মো.শাহিনুল হাসান, পটুয়াখালী সদর উপজেলা ব্যাবস্থাপক মো: সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির পরিচালনা পরিষদের সহ—সভাপতি মো.নুরুল হক, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল ওহাব, কোষাধ্যক্ষ আবুল বাসার, ডিরেক্টর মোয়াজ্জেম হোসেন, সমিতির উপজেলা ব্যাবস্থাপক মো: আল আমিন এবং উপজেলার কলেজ, মাদ্রাসা, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।


অনুষ্ঠানে সমিতির ক্রয়কৃত সম্পত্তিতে বিভিন্ন ধরনের ফলজ গাছ রোপণ করেন অতিথি এবং সমিতির নেতৃবৃন্দ। সবশেষে সমিতির উপস্থিত সদস্যদের মধ্যে উন্নত জাতের আম, কমলা, লেবু এবং থাই পেয়ারা চারা বিতরণ করা হয়।


কলাপাড়া উপজেলা শিক্ষক কর্মচারী কো—অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি মো: নকিব উদ্দিন গনমাধ্যমকে বলেন, এটি একটি অরাজনৈতিক সংগঠন। শিক্ষক—কর্মচারীদের উন্নয়নে এই সংগঠন কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনাকালে শিক্ষকদের সহায়তা প্রদানসহ সংগঠনের জন্য নিজস্ব জমি কিনে আজ বৃক্ষরোপণ এবং চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

ads

Our Facebook Page